জিজ্ঞাসাবাদ শেষে সাহেদকে নিয়ে অভিযানে র‍্যাব

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 23:56:15

বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে র‍্যাব সদর দফতরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে উত্তরার ৬ নং সেক্টরে অবস্থিত রিজেন্ট হসপিটালের নার্সদের থাকার বাসায় অভিযানে যাচ্ছে র‍্যাব।

র‍্যাব সদর দফতরের মেজর রইসুল আজম মনি বার্তা২৪.কম-কে বিষয়টি জানিয়েছেন। এর আগে রাজধানীর পুরাতন বিমানবন্দর থেকে র‌্যাব সদর দফতরে নেওয়া হয় তাকে ।

বুধবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৯টায় তাকে বহনকারী মাইক্রোবাস সদর দফতরে পৌঁছায়।

এর আগে সাতক্ষীরা থেকে বিশেষ হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে সীমান্তে র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া সাহেদকে। সকাল ৯টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি রাজধানীর পুরাতন বিমানবন্দরে অবতরণ করে।

সকাল ৮টায় সাতক্ষীরা স্টেডিয়াম থেকে সাহেদকে নিয়ে রাওনা দেয় র‌্যাবের হেলিকপ্টার। এর আগে, ভোরে সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় আটক হন তিনি।

র‌্যাব জানিয়েছে, ক্ষণে ক্ষণে অবস্থান পরিবর্তন করছিলেন ধুরন্ধর সাহেদ। চেহারা পরিবর্তনের জন্য চুলে রঙ করেছিলেন তিনি। কেটে ফেলেছিলেন গোঁফ। নৌকায় করে নদী পার হয়ে চলে যাচ্ছিলেন তিনি। র‌্যাবের বিশেষ টিম পৌঁছানোর পর পালানোরও চেষ্টা করেন। র‌্যাবের টিম দেখে নৌকার মাঝি সাঁতরে পালিয়ে যান।

আরও পড়ুন: রিজেন্টের মালিক সাহেদকে ধরতে অভিযান চলছে: র‍্যাব

অতঃপর রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ স্বাস্থ্য অধিদপ্তরের

করোনা টেস্ট না করেই রিপোর্ট, রিজেন্ট হাসপাতালের ৮ জন আটক

রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয় সিলগালার প্রস্ততি

রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখার ৪৫ লাখ টাকা ভাড়া বাকি

সাহেদ কাণ্ডে দায় নিচ্ছে না কেউ!

প্রতারণার জগতে সাহেদ আইডল: র‍্যাব

ঢাকায় আনা হয়েছে সাহেদকে

এ সম্পর্কিত আরও খবর