শেখ হাসিনার ভক্তরা কখনোই নৌকার বাইরে যাবে না: মমতাজ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-11-30 19:28:02

মানিকগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রখ্যাত কন্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, নির্বাচনে একাধিক প্রার্থী থাকতেই পারে। তবে জনগণ জানে কাকে ভোট দিতে হবে। কার দ্বারা এলাকার উন্নয়ন হয়েছে এবং উন্নয়ন হবে। এছাড়া তিনি আশা করেন যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ভক্ত তারা অবশ্যই নৌকার পক্ষে থাকবে এবং কখনোই নৌকার বাইরে যাবে না।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জেলা রিটানিং কর্মকর্তা রেহেনা আকতারের নিকট মনোনয়নপত্র দাখিল করে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে মানিকগঞ্জ- ২ আসনের (সিংগাইর, হরিরামপুর, সদরের তিনটি ইউনিয়ন) জনগণের কাজ করার জন্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। তাঁর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে আসন্ন নির্বাচনে আমি জনগণের ভোটে নির্বাচিত হবো।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ-১ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম, সিংগাইর পৌরসভার মেয়র আবু নাঈম বাশার, সিংগাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমানসহ সংশ্লিষ্ট অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০৯ সালে সংরক্ষিত নারী আসনের মধ্য দিয়ে সংসদে যাওয়ার সুযোগ পান মমতাজ বেগম। এরপর ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণে জয়লাভ করে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। দ্বাদশ সংসদ নির্বাচনে ৩য় বারের মতো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হলেন মমতাজ।

নৌকা প্রতিকের প্রার্থী মমতাজ বেগম ছাড়াও মানিকগঞ্জ- ২ আসনে সব মিলিয়ে আরও সাত জন প্রার্থী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে এরই মধ্যে তাদের মনোনয়নপত্র দাখিল সম্পন্ন করেছেন।

এ সম্পর্কিত আরও খবর