বাংলাদেশকে পাকিস্তানি রাষ্ট্র বানানোর স্বপ্ন দেখে বিএনপি: নাছিম

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-04-06 14:15:34

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি মানুষের উপকার করতে পারে না, মানুষের দুর্ভোগ সৃষ্টি করে, মানুষকে মিথ্যা বলে বিভ্রান্ত করার কাজ করে। ধর্মীয় বিষ বাষ্প ছড়িয়ে বাংলাদেশকে পাকিস্তানি রাষ্ট্র বানানোর স্বপ্ন দেখে।

শনিবার (৫ এপ্রিল) দুপুরে মতিঝিল টিএন্ডটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী যুবলীগের পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শেখ হাসিনার নির্দেশে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, তারা বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করেছিলো, ৭৫' এ পরিবারসহ বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো। সংবিধানকে পদদলিত করেছিলো। খুনের রাজনীতি, খুনীদের রাজনীতি করেছে বিএনপি। এখনো তারা বাংলালাদেশের মানুষকে বিপদগ্রস্ত করতে চায়।

অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, মানুষের উপকার করা শ্রেষ্ট কাজ। এটি যারা করে তারা আওয়ামী লীগ। যার নির্দেশে করে তার নাম শেখ হাসিনা। আওয়ামী লীগের কর্মীরা মানুষের কাজ করে। এই রাজনীতি শেখ হাসিনা করেন বলেই তিনি তার পরিবারের চেয়ে আপনাদের কথা বেশি ভাবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

 

এ সম্পর্কিত আরও খবর