যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীমের মৃত্যু

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2024-05-14 16:40:04

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম (পাভেল) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। তিনি ১২ দিন লাইফ সাপোর্টে ছিলেন। দীর্ঘদিন শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন তিনি।

মঙ্গলবার (১৪ মে) বিকাল ৩টায় এ তথ্য নিশ্চিত করেন তার শ্যালক শহীদুজ্জামান পলাশ। এর আগে দুপুর ২টার দিকে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

স্বপরিবারে সাভারের মজিদপুর এলাকায় বসবাস করতেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলেসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলায়।

পারিবারিক সূত্রে ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানা যায়, বেশ কয়েক দিন ধরেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আবু আহমেদ নাসীম। শারীরিক অবস্থার অবনতি হলে সর্বশেষ গত ২মে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এরপর থেকে লাইফ সাপোর্টেই ছিলেন তিনি। তিনি কিডনিসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

আবু আহমেদ নাসীমের শ্যালক শহীদুজ্জামান পলাশ জানিয়েছেন, বনানী কবরস্থানে তাকে দাফন করা হতে পারে। এছাড়া জানাজার জন্য তাকে সাভারে নিয়ে আসা হবে। পারিবারিকভাবে আলোচনা করে সিদ্ধান্ত নিয়ে পরে জানানো হবে।

এ সম্পর্কিত আরও খবর