করোনায় আক্রান্তদের সুস্থতা কামনা করে আ.লীগের দোয়া

আওয়ামী লীগ, রাজনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 02:45:04

করোনাভাইরাস সংক্রমণে প্রয়াত নেতাদের মাগফেরাত কামনা এবং বর্তমানে আক্রান্ত ও শারীরিক নানা জটিলতা নিয়ে চিকিৎসাধীন সংসদ সদস্য ও দলীয় নেতাকর্মীসহ সবার সুস্থতায় দোয়া কামনা করেছে আওয়ামী লীগ।

শুক্রবার (১৯ জুন) বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনসহ চিকিৎসাধীন সব নেতাকর্মী এবং করোনাভাইরাসে আক্রান্ত সবার সুস্থতা কামনা করা হয়। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগদান করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দোয়া অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ এবং আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্যান্য সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়। এ সময় চিকিৎসক, নার্স, সকল স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গণমাধ্যমকর্মীসহ করোনাভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের অভিনন্দন জানিয়ে তাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে এবং অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।’

তিনি আরও বলেন, ‘মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য বদরউদ্দিন আহমদ কামরান ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ এদেশের মানুষের কল্যাণে সারাজীবন কাজ করে গেছেন। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপ শুরু হলে তারা মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক সহযোগিতা প্রদান করেছেন। করোনা সংকট মোকাবিলায় নিরলস প্রয়াস চালিয়েছেন।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন, মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সাখাওয়াত হোসেন শফিক, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান এবং কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র, সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মো. সায়ীদুর রহমান, সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর