শরিফুলের ক্যান্ডি ফ্যাল্কনকে হারাল তাসকিনের কলম্বো স্ট্রাইকার্স

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-06 19:54:32

লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএলে) আজ শনিবার মুখোমুখি হয়েছিল ক্যান্ডি ফ্যাল্কন্স ও কলম্বো স্ট্রাইকার্স। ক্যান্ডিতে আছেন টাইগার পেসার শরিফুল ইসলাম ও কলম্বোর দলে আছেন তাসকিন আহমেদ। শ্বাসরুদ্ধকর এই ম্যাচে ক্যান্ডিকে ২ রানে হারিয়ে দিয়েছে কলম্বো।

এদিন টসে জিতে শুরুতে কলম্বোকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল ক্যান্ডি। ব্যাট হাতে দুর্দান্ত সূচনা করেন দুই ওপেনার রহমানুল্লাহ গুরবাজ ও অ্যাঞ্জেলো পেরেরা। চতুর্থ ওভারে সাজঘরে ফেরত যান গুরবাজ, তবে দলের রানের চাকা বেশ দারুণভাবেই এগোচ্ছিলেন তিনি। ৩ ছক্কার সঙ্গে ১০ বলে ২০ রানের ইনিংস খেলেন তিনি।

গ্লেন ফিলিপ্সকে সঙ্গে নিয়ে এরপর জুটি গড়েন পেরেরা। দলের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৪৩ বলে ৭০ রান এসেছে ফিলিপ্সের ব্যাট থেকে। নির্ধারিত ওভার শেষে কলম্বোর স্কোরবোর্ডে রান জমা হয় ১৯৯। বল হাতে শরিফুল শিকার করেছেন ৪৩ রান খরচ করে ২ উইকেট।

জবাবে ব্যাট হাতে ক্যান্ডির ব্যাটাররাও মারকুটে খেলা শুরু করেন। টপ অর্ডারের ব্যাটাররা নিজেদের সেরাটাই খেলার চেষ্টা করেন। কিন্তু লোয়ার অর্ডাররা ইউকেটে টিকতে না পারায় খুব কাছে যেয়েও আশাভঙ্গ হয়েছে ক্যান্ডি ফ্যাল্কন্সের। ৮ উইকেট হারিয়ে ১৯৭ রানে থামে তাদের ইনিংস। ফলে মাত্র ২ রানের হতাশাজনক হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

সংক্ষিপ্ত স্কোরঃ

কলম্বো স্ট্রাইকার্সঃ ২০ ওভারে ১৯৯/৯; ফিলিপ্স ৭০, পেরেরা ৩৮; চামিরা ৩-৪০, হাসারাঙ্গা ২-৩৭।

ক্যান্ডি ফ্যাল্কন্সঃ ২০ ওভারে ১৯৭/৮; হারিস ৫৬, ফ্লেচার ৪৭; পাথিরানা ৪-২৬, শাদাব ১-২১।

ফলাফলঃ কলম্বো ২ রানে জয়ী।

ম্যাচসেরাঃ মাথিশা পাথিরানা।

এ সম্পর্কিত আরও খবর