চোটে পড়ে শ্রীলঙ্কা সিরিজ শঙ্কায় স্টোকসের

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-08-12 16:39:46

রবিবার রাতে ‘দ্য হানড্রেড’-এর ম্যাচে ম্যানচেস্টার অরিজিনালসের বিপক্ষে নর্দার্ন সুপারচার্জার্সের ব্যাটিংয়ের সময় চোট পান ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। ঠিক তার পরই মাঠ ছাড়তে বাধ্য হন ইংল্যান্ড টেস্ট দলের অধিনায়ককে। এতে শঙ্কায় পড়েছে তার শ্রীলঙ্কা সিরিজে খেলাও।

লঙ্কানদের বিপক্ষে ২১ আগস্ট থেকে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। যেখানে দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার স্টোকসের না থাকা বিষয়ে বেশ চিন্তিত পুরো ইংদল।

চোট পাওয়ার পর তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পরে অবশ্য দেখা যায় ক্রাচে ভর করে তিনি হেঁটে বেড়াচ্ছেন। তার সতীর্থ হ্যারি ব্রুক বলেছেন, ‘স্টোকসের চোট আরও খারাপ হতে পারে, দুর্ভাগ্যবশত লক্ষণ  খুব একটা ভাল দেখাচ্ছে না। আগামীকাল (আজ সোমবার) তার স্ক্যান করানো হবে। দেখা যাক কি হয়।’

সিরিজের প্রথম টেস্টটি আগামী ২১ আগস্ট ম্যানচেস্টারের মাঠে শুরু হবে। এরপর ২৯ আগস্ট লর্ডসে এবং ৬ সেপ্টেম্বর লন্ডনের কেনিংটন ওভালে হবে সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচ। তবে এই সিরিজে এখন স্টোকসের খেলতে পারা নিয়ে যথেষ্ট সন্দেহ ও আশঙ্কা আছে।

এর আগেও বাঁ হাতে চোট পেয়েছিলেন তিনি। এবার নতুন আরেকটি চোটে পড়ার কারণে বেশ কয়েকদিন মাঠের বাইরে থাকা লাগবে অধিনায়ককে। এই ধাক্কা কাটিয়ে উঠে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের উদ্দেশ্যে মাঠে নামাটা এবার বেশ কঠিনই হবে ইংলিশদের জন্য।

এ সম্পর্কিত আরও খবর