Barta24

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬

English Version

জামিন পেলেন হিরো আলম

জামিন পেলেন হিরো আলম
হিরো আলম / ছবি: বার্তা২৪
স্টাফ করেসপন্ডেন্ট
বগুড়া
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

স্ত্রী পেটানোর মামলায় বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমকে জামিন দিয়েছেন আদালত। হিরো আলমের শ্বশুর (বাদী) মামলায় আপস করায় এবং তার স্ত্রী সুমি বেগম স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ায় এ আদেশ দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের জামিন মঞ্জুর করেন। জামিন আবেদন শুনানিকালে হিরো আলমকে আদালতে হাজির করা হয়। সুমি বেগমও আদালতে উপস্থিত ছিলেন।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বার্তা২৪.কমকে বলেন, ‘হিরো আলমের জামিন শুনানিকালে তার স্ত্রী কোনো আপত্তি জানায়নি। বরং আদালতকে বলেছেন নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে মামলা করেছেন। এখন তিনি হিরো আলমের সঙ্গে সংসার করবেন। আদালতে হিরো আলম উপস্থিত থাকলেও তার কোনো বক্তব্য আদালত শোনেননি।’

উল্লেখ্য, যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর এবং নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মার্চ হিরো আলমকে পুলিশ গ্রেফতার করে। ২৫ মার্চ হিরো আলমের জামিন শুনানিকালে বাদী তার শ্বশুর মামলা আপোষ করেছে মর্মে আদালতকে জানায়। এ সময় হিরো আলমের স্ত্রী সুমি বেগম আদালতে উপস্থিত থেকে স্বামীর জামিন প্রার্থনা করেন। আদালত তাদের বক্তব্য শুনে মামলার বাদী ও হিরো আলমের স্ত্রীকে ভৎসনা করেন। পরে আদালত হিরো আলমের জামিন না মঞ্জুর করে ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন।

আপনার মতামত লিখুন :

নড়াইলে ছেলেধরা সন্দেহে নারী আটক

নড়াইলে ছেলেধরা সন্দেহে নারী আটক
আটক ববিতা খানম। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

নড়াইলে ছেলেধরা সন্দেহে ববিতা খানম (৩৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের নিউ মুসলিম ছাত্রাবাসের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক ববিতা খানম নারায়ণগঞ্জের বন্দর থানার জহরার গ্রামের শওকত হোসেনের স্ত্রী।

জানা গেছে, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ছাত্রাবাস এলাকায় ঘোরাফেরা করছিলেন ববিতা খানম। স্থানীয়দের বিষয়টি নিয়ে সন্দেহ হলে পুলিশে সংবাদ দেয় তারা। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ববিতা নামের ওই নারীকে আটক করে থানায় আনা হয়েছে। নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশের মাধ্যমে তার সম্পর্কে জানার চেষ্টা করা হচ্ছে।

ধীর গতিতে কমছে পদ্মার পানি

ধীর গতিতে কমছে পদ্মার পানি
পদ্মা নদী। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

রাজবাড়ীর তিন পয়েন্ট পাংশার সেনগ্রাম, গোয়ালন্দের দৌলতদিয়া ও সদরের মহেন্দ্রপুরে প্রবাহমান প্রমত্তা পদ্মার পানি ধীর গতিতে কমছে। এ কারণে এখনো পাংশার সেনগ্রাম ও গোয়ালন্দের দৌলতদিয়া পয়েন্টের পানি বিপৎসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

বুধবার (২৪ জুলাই) পদ্মার পানি কমার বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছে পানি উন্নয়ন বোর্ড (পাউবো)।

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় ও পানি উন্নয়ন বোর্ড সূত্রে জানা যায়, গত দুই দিন ধরে পদ্মার পানি বেশ কয়েক সেন্টিমিটার কমেছে। তবে পদ্মার পানি কমার গতি খুবই ধীর। গত ২৪ ঘণ্টায় রাজবাড়ীতে পদ্মার পানি কমেছে সেনগ্রাম পয়েন্টে ০.২১ সেন্টিমিটার, দৌলতদিয়া পয়েন্টে কমেছে ০.১৯ সেন্টিমিটার এবং মহেন্দ্রপুর পয়েন্টে কমেছে ০.২০ সেন্টিমিটার।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/24/1563945217510.jpg

বুধবার (২৪ জুলাই) সকাল ৬টায় দৌলতদিয়া পয়েন্টে বিপৎসীমার ৮.৮৫ সেন্টিমিটার উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। সেনগ্রামে বিপৎসীমার ১১.১৭ সেন্টিমিটার উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। আর মহেন্দ্রপুর পয়েন্টে বিপৎসীমার ৭.৯০ সেন্টিমিটার নিচ দিয়ে পানি প্রবাহিত হচ্ছে।

উল্লেখ্য, চলতি বর্ষা মৌসুমে পদ্মার পানি সর্বোচ্চ গোয়ালন্দের দৌলতদিয়া পয়েন্টে ৯.৮০ সেন্টিমিটার, পাংশার সেনগ্রাম পয়েন্টে ১১.৬১ সেন্টিমিটার এবং সদরের মহেন্দ্রপুর পয়েন্টে ৯.৩৩ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র