Alexa

নুসরাত হত্যা মামলায় ফের ৩ দিনের রিমান্ডে শামীম

নুসরাত হত্যা মামলায় ফের ৩ দিনের রিমান্ডে শামীম

নুসরাত হত্যা মামলার আসামি শামীম, ছবি: সংগৃহীত

ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার এজহারভুক্ত আসামি শাহাদাত হোসেন শামীমকে ফের তিন দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসেন এ আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক (ওসি) মো. শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নুসরাত হত্যা মামলার আরও তথ্য উদঘাটনে শাহাদাত হোসেন শামীমের পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে, তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। যদিও এর আগে হত্যার দায় স্বীকার করে তিনি আদালতে জবানবন্দি দিয়েছিলেন।

এর আগে ১২ এপ্রিল শুক্রবার সকালে ময়মনসিংহের মুক্তাগাছা থেকে শাহাদাত হোসেন শামীমকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

উল্লেখ্য, গত ২৬ মার্চ নুসরাতের মা শিরীনা আক্তার মামলা করার পরদিন সিরাজকে গ্রেফতার করে পুলিশ। ওই মামলা প্রত্যাহার না করায় ৬ এপ্রিল পরীক্ষার হল থেকে মাদরাসা একটি ভবনের ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে আগুন দেয় বোরকা পরা কয়েকজন। ১০ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুসরাত।

আপনার মতামত লিখুন :