চাপ দিয়ে মিন্নির জবানবন্দি নেওয়া হচ্ছে, বাবার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
মিন্নি ও তার বাবা, পুরনো ছবি

মিন্নি ও তার বাবা, পুরনো ছবি

  • Font increase
  • Font Decrease

রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশ চাপ প্রয়োগ করে আয়েশা সিদ্দিকা মিন্নির ১৬৪ ধারায় জবানবন্দি নিচ্ছে। এমন অভিযোগ করেছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর।

শুক্রবার (১৯ জুলাই) বার্তাটোয়েন্টিফোর.কমের পক্ষ থেকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বর থেকে তিনি এ অভিযোগ করেন।

মোজাম্মেল হোসেন কিশোর বলেন, আমার মেয়েকে গত কয়েক দিন ধরে রিমান্ডে নিয়ে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে। আমরাও জানতে পেরেছি, তাকে নানাভাবে ভয়ভীতি ও চাপ প্রয়োগ করা হচ্ছে। সে এই মামলার প্রধান সাক্ষী, কিন্তু এখন তাকে জোর করে মামলায় ফাঁসানোর জন্য বিভিন্ন কায়দা করা হচ্ছে।

তিনি বলেন, একটি মহল জানতে পেরেছে- আগামী মঙ্গলবার (২৩ জুলাই) ঢাকা থেকে একদল আইনজীবী আসবেন, যারা আমার মেয়েকে আইনি সহায়তা দেবেন। সেই খবর জানতে পেরে শুক্রবার তড়িঘড়ি করে আমার মেয়েকে চাপ প্রয়োগ করে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে আনা হয়েছে। একটি বন্ধ কক্ষে তাকে নেওয়া হয়েছে, কাউকে কাছে যেতে দিচ্ছে না পুলিশ।

উল্লেখ্য, শুক্রবার (১৯ জুলাই) বিকাল ৫টার দিকে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিন্নির ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়ার জন্য তাকে আনে পুলিশ। 

আরও পড়ুন: মিন্নিকে গ্রেফতারের দাবিতে মানবববন্ধন

আরও পড়ুন: রিফাত হত্যা: এবার সংবাদ সম্মেলন করলেন স্ত্রী মিন্নি

আপনার মতামত লিখুন :