মধ্যরাতে প্রেমিকের বাড়ির গেট ভাঙচুর করলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন ডেস্ক
সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলাম

সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলাম

  • Font increase
  • Font Decrease

ইউটিউবার সালমান মুক্তাদির ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামকে নিয়ে চারদিকে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। তাদের প্রেম, বিয়ে নিয়ে বেশ কিছুদিন আগে মিডিয়াপাড়ায় চলছিল কানাঘুষা। এমনকী মাঝে সালমানের বিরুদ্ধে প্রেমে প্রতারণার অভিযোগও এনেছিলেন জেসিয়া।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেছিলেন জেসিয়া। একই সঙ্গে সালমান মুক্তাদিরের সঙ্গে চ্যাটিংয়ের বেশকিছু স্ক্রিন শর্টও শেয়ার করেছিলেন তিনি।

এ ঘটনার পর ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সালমান মুক্তাদির জানিয়েছিলেন- জেসিয়ার সঙ্গে তার সবকিছু ঠিক হয়ে গেছে। আর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অনুষ্ঠানের পর জেসিয়ার ফেসবুক আইডি হ্যাক হয় বলেও জানান তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে তারা সেটি খুলেন না। এরপরই জোরে জোরে দরজা পেটাতে শুরু করে জেসিয়া। এক পর‌্যায়ে নিচে নেমে আসে সালমানের মা। তাকে দরজা খুলতে বলা হলে তিনিও সেটি খুলেন না। এরপর ইট দিয়ে ভাঙচুর শুরু করেন জেসিয়া। এমনকী অশালীন ভাষায় গালিগালাজ করেছেন তিনি।

কেনো মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ড করলেন জেসিয়া ইসলাম এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এইটুকু বোঝা যাচ্ছে, তাদের প্রেমের সম্পর্কে তিক্ততা দেখা দিয়েছে।

ফ্যাশন হাউস এক্সটেসির মডেল জেসিয়া গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের দ্যূতি ছড়িয়ে ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন। অপরদিকে ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন সালমান মুক্তাদির।

আপনার মতামত লিখুন :