ঢাকা-১০: ধানের শীষের পোলিং এজেন্টের বের করে দেয়ার অভিযোগ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

ঢাকা-১০ আসনের ১৯ টি কেন্দ্রের পোলিং এজেন্টকে থেকে বের করে দেওয়ার অভিযোগ নির্বাচন কমিশনে জানিয়েছেন ধানের শীষের প্রার্থী আব্দুল মান্নান।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁও-এ কমিশন ভবনে অভিযোগপত্র জমা দেন তিনি।

বিজ্ঞাপন

অভিযোগ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, অধিকাংশ কেন্দ্র থেকে আমাদের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে। অনেককে মারধর করে রক্তপাত ঘটানো হয়েছে।

আব্দুল মান্নান বলেন, সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হলেও ঢাকা-১০ আসনের প্রায় সকল কেন্দ্রের ধানের শীষের পোলিং এজেন্টের ঢুকতে দেয়া হয়নি এবং মারধর করে বের করে দেয়া হয়েছে। আমি সরেজমিনে অনেকগুলো কেন্দ্রে পরিদর্শন করে দেখেছি।

তিনি আরও বলেন, আমি সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত ঢাকা-১০ এর মেজর আকবরের সাথে কথা বলেছি, তিনি আমার অভিযোগ নির্বাচন কমিশনে জানাতে বলেছেন।

নিউমার্কেট থানাধীন আইডিয়াল কলেজ, হাতিরপুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট, জরিনা সিকদার বালিকা উচ্চ বিদ্যালয়, ঢাকা কলেজ, টিচার্স ট্রেনিং কলেজ, কাকলি হাই স্কুল, ধানমন্ডি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়সহ ১৯ কেন্দ্রে পোলিং এজেন্টের বের করে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

ধানের শীষের এই প্রার্থী আরো বলেন, আমি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেছি। এরপর রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যাবো। অন্যান্য কেন্দ্রেও যাবো। শরীরের একবিন্দু রক্ত থাকা পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো। এবং দলের যে সিদ্ধান্ত আসবে তা মেনে নেবো।