'গণরায়ের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বিএনপি-ঐক্যফ্রন্ট'

  • স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

জনগণের দেওয়া গণরায়ের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বিএনপি-ঐক্যফ্রন্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

সোমবার (৩১ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন। তিনি বলেন, ঐক্যফ্রন্টের নেতারা বলেছেন নির্বাচন প্রত্যাখ্যান করে পুনর্নিবাচনের দাবি আমরা সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করছি। তাদের দাবি অযৌক্তিক, তাদের এই দাবি গণবিরোধী, গণরায়ের বিরুদ্ধে তারা অবস্থান নিয়েছে এই বক্তব্য প্রকাশ করার মধ্য দিয়ে। কাজেই বাংলাদেশের জনগণ তাদের আবারও সমুচিত জবাব দেবে এবং তাদের এই বক্তব্য প্রত্যাহারের জন্য আমি সবিনয়ে অনুরোধ করছি।

বিজ্ঞাপন

তিনি বলেন, এই নির্বাচনে আজকে বাংলাদেশের মানুষ একটি সাম্প্রদায়িক শক্তির বিষদাঁত চিরতরে ভেঙে দিল এবং জামায়াত-যুদ্ধাপরাধী যে অপশক্তি, তাদের হাত গুড়িয়ে দিল এই ভোটের মাধ্যমে। আজকে আমরা অভিভূত যে, বাংলাদেশের মানুষ ন্যায়ের পথে আছে, সত্যের পথে আছে, স্বাধীনতার পক্ষে আছে, অসাম্প্রদায়িক রাজনীতির পক্ষে আছে, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছেন।

তিনি আরও বলেন, আজকে তাই এ বিজয়ের দিনে আমাদের নেত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন, কোন ধরনের বিজয় উল্লাস বা কোন ধরনের বিজয় মিছিল না করার।