দুইশো বছরের পুরনো রাজকীয় সেলুন ট্রুফিট অ্যান্ড হিলস্ এখন ঢাকায়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
ছবি. বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি. বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

দুইশো বছরের বেশি সময় ধরে চলমান ঐতিহাসিক সেলুন ট্রুফিট অ্যান্ড হিলস্-এর সেবা এখন ঢাকাতেও পাওয়া যাবে। ধারাবাহিকভাবে গ্রেট ব্রিটেনের দীর্ঘ নয়টি রাজার সময়কাল ধরে রাজপরিবারের সদস্যদের সেবা প্রদান করে আসছে সেলুনটি। পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশেও এর শাখা রয়েছে।

সোমবার (৫ আগস্ট) থেকে বাংলাদেশের রাজধানী ঢাকার গুলশান এভিনিউর মলি ক্যাপিটাল সেন্টারে সেবা প্রদান করবে বিশ্বখ্যাত ঐতিহাসিক এ সেলুন। ইন্ডিয়ার বিখ্যাত ও বিলাসবহুল লয়েডস লাক্সারি লিমিটেডের হাত ধরে রয়েল অ্যাফেয়ার্স লিমিটেড পুরুষদের জন্য আন্তর্জাতিক মানের এ সেলুনের শাখা চালু করছে।

গতকাল রোববার গুলশানে সেলুনটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে লয়েডস লাক্সারি লিমিটেড ও রয়েল অ্যাফেয়ার্স লিমিটেডের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/05/1564946565747.jpg

লয়েডস লাক্সারি লিমিটেড-এর কো-ফাউন্ডার অ্যান্ড ডিরেক্টর ইশতিয়াক আনসারি বলেন, সময়ের সঙ্গে সঙ্গে সৌন্দর্যের মানদণ্ডেও পরিবর্তন হচ্ছে। মিডিয়াও ধারাবাহিকভাবে নানা ধরনের আদর্শ শারীরিক চিত্র উপস্থাপন করে থাকে যা সৌন্দর্যের নতুন একধরনের মাত্রা তৈরি করেছে। নারীদের পাশাপাশি যা পুরুষের জন্যও গুরুত্বপূর্ণ। দক্ষিণ এশিয়ার দেশগুলোর বিভিন্ন শহরে প্রায় দুই দশকের বেশি সময় থেকে পুরুষের সৌন্দর্যের নতুন এক মাত্রা হলো চুল কাটা ও সেভ করা। সেই ধারাবাহিকতায় পুরুষদের আরো ফ্যাশনাবেল করে তুলতে আমরা চালু করেছি আন্তর্জাতিক মানের এই সেলুন।

রয়েল অ্যাফেয়ার্স লিমিটেড চেয়ারম্যান মুকাররাম হুসাইন খান বলেন, আমরা আশা করি সেরা পণ্য ও সেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের অভিজাত সেবার অভিজ্ঞতা দিতে সক্ষম হব। আমরা ব্রিটিশ রাজকীয় ঐতিহ্যের এমন একটি ব্র্যান্ড বাংলাদেশে এনেছি যা ইতোমধ্যে ঐতিহ্যগত সেলুন হিসেবে গিনেস বিশ্ব রেকর্ডে জায়গা করে নিয়েছে। আশা করি আধুনিক, ফ্যাশন সচেতন ও রুচিশীল ব্যক্তিরা এই সেলুনের মাধ্যমে রাজকীয় ঐতিহ্যের সেবার অভিজ্ঞতা উপভোগ করবেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/05/1564946584089.jpg

উল্লেখ্য, দুইশো বছরের বেশি সময় ধরে ট্রুফিট অ্যান্ড হিলস্ বিশ্বের প্রাচীনতম সেলুন হিসেবে পুরুষদের বিভিন্ন ডিজাইন, সাজসজ্জা ও বিস্তৃত পরিষেবা দিয়ে আসছে। টরেন্টো, বেইজিং, ক্যানবেরা, ইন্ডিয়া, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, কুয়েত এবং ব্যাংককেও এদের শাখা রয়েছে।

আপনার মতামত লিখুন :