সিলেট চেম্বার নির্বাচনের ফলাফল ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম, সিলেট
সিলেট চেম্বার নির্বাচনের ফলাফল ঘোষণা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সিলেট চেম্বার নির্বাচনের ফলাফল ঘোষণা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

 

সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে।

ভোটগ্রহণ শেষে গণনার পর রাত ১ টার দিকে বিজয়ীদের নাম ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান।

নির্বাচনে বিজয়ীরা হলেন- অর্ডিনারি শ্রেণি থেকে হুমায়ুন আহমেদ, আলীমুল এহছান চৌধুরী, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, মো. সাহিদুর রহমান, মো. আব্দুর রহমান (জামিল), মো. নজরুল ইসলাম, খন্দকার ইসরার আহমদ রকি, আবু তাহের মো. শোয়েব, ফখর উস সালেহীন নাহিয়ান ও মো. মামুন কিবরিয়া সুমন।

এসোসিয়েট শ্রেণি থেকে বিজয়ী হয়েছেন- মো. এমদাদ হোসেন, মাসুদ আহমদ চৌধুরী (মাকুম), আতিক হোসেন, চন্দন সাহা, পিন্টু চক্রবর্তী ও আব্দুর রহমান। ট্রেড গ্রুপ শ্রেণি থেকে তাহমিন আহমদ, মো. আমিনুজ্জামান জোয়াহির ও ওয়াহিদুজ্জামান চৌধুরী এবং টাউন এসোসিয়েশন শ্রেণি থেকে শমশের জামাল।

নির্বাচনে ২২টি পরিচালক পদে মোট ৪১ জন প্রার্থী মর্যাদাপূর্ণ এ ভোটের লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

ফলাফল ঘোষণার সময় সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘আমাদের একটি চ্যালেঞ্জ ছিল- নিরপেক্ষ ভোটদান অনুষ্ঠানের। সেই অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার মাধ্যমে প্রার্থী এবং ভোটাররাই তা প্রমাণ করে দিলেন’।

আপনার মতামত লিখুন :