ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৮ ক্রিকেট প্রতিযোগিতার আঞ্চলিক পর্বের উদ্বোধন



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর. কম, পাবনা
উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড় ও অতিথিরা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড় ও অতিথিরা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯ এর রাজশাহী ও রংপুর বিভাগের আঞ্চলিক পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৪ অক্টোবর) সকালে পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে আঞ্চলিক পর্যায়ের এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাবনা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কবীর মাহমুদ।

উদ্বোধনী অনুষ্ঠানে ক্রিকেট সাব-কমিটির আহবায়ক ও বিসিবি পরিচালক মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, যুগ্ম সম্পাদক রাশেদ হোসেন ফারুক, জেলা ক্রিকেট অ্যাম্পায়ার অ্যাসোসিয়েশনের সভাপতি গৌতম সরকার গোরা, আকতা জামান জজ, শেখ সাদী, জিতু ও আসাদুজ্জামানসহ ক্রিকেট সাব-কমিটির সদস্যরা।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পৃষ্ঠপোষকতায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতায় রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলার মধ্যে পাবনা ভেনুতে অংশ নিচ্ছে ঠাকুরগাঁও জেলা, কুড়িগাম জেলা, জয়পুরহাট জেলা ও নাটোর জেলা দল।

উদ্বোধনী খেলাটি কুড়িগাম ও ঠাকুরগাঁও জেলার মধ্যে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে শেষ পর্যন্ত বল মাঠে গড়ায়নি। পর উভয় দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি করে দেওয়া হয়।