বান্দরবানে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ১



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বান্দারবান
উদ্ধার হওয়া ইয়াবার সঙ্গে আটক ইজিবাইক চালক, ছবি: সংগৃহীত

উদ্ধার হওয়া ইয়াবার সঙ্গে আটক ইজিবাইক চালক, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তবর্তী ঘুমধুমে ২০ হাজার পিস ইয়াবাসহ ইজিবাইক চালককে আটক করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে মাদকদ্রব্য আইনের মামলায় আদালতের নির্দেশে মাদক পাচারকারীকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের আজুখাইয়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ইয়াবা ট্যাবলেট বহনকারী একটি ব্যাটারিচালিত ইজিবাইক গাড়ি আটক করে। এসময় গাড়ি থেকে দুটি পলিথিনে মোড়ানো প্যাকেটে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৬০ লাখ টাকা বলে জানাগেছে।

এ ঘটনায় ইজিবাইকের চালক সৈয়দ করিম (২৬) আটক করা হয়েছে। সে কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের গাদাপালং এলাকার মোকতার আহমদের ছেলে। এ ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে। উক্ত মামলায় আদালতের নির্দেশে শুক্রবার মাদক পাচারকারীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘুমধুম পুলিশ ফাঁড়ির অফিসার এনামুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে প্রায় ৬০ লাখ টাকার ইয়াবা’সহ একজন মাদক পাচারকারীকে আটক করেছে। মাদক ব্যবসা বন্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।