‘হাইব্রিড আ’লীগ কেউটে সাপ, সুযোগ পেলে ছোবল মারবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল
আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান বলেছেন, হাইব্রিড আওয়ামী লীগ কেউটে সাপ, সুযোগ পেলে ছোবল মারবে। তাই এদের ঝেঁটিয়ে বিদায় করা হবে। আওয়ামী লীগের দরজা হাইব্রিডদের জন্য বন্ধ।

শনিবার (২৬ অক্টোবর) নড়াইলের নড়াগাতি থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় কাচারীবাড়ি মাঠে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, দলের ত্যাগী, অবহেলিত, বঞ্চিত নেতা-কর্মীদের খুঁজে খুঁজে মূল্যায়ন করা হবে। দলের ত্যাগী নেতা-কর্মীদের বিনিময়েই আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মধ্য থেকেই দুর্নীতি বিরোধী অভিযান শুরু করেছেন। এ অভিযান থেকে কোন দুর্নীতিবাজ বাদ যাবে না। দেশব্যাপী এ অভিযান চলবে।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। নড়াগাতি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি জহুরুল হক জঙ্গুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান।

প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, সদস্য এস এম কামাল হোসেন, আমিরুল আলম মিলন, পারভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াগাতি থানা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, সাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ সহ প্রমুখ। এসময় জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এস এম খাজা নাজিমুদ্দিনকে সভাপতি এবং শাহ মোঃ ফোরকানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন নেতৃবৃন্দ। কমিটির ঘোষিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সালাউদ্দিন বশির, খান শামীমূর রহমান ওছি, আজাদ খান, ফরিদ আহম্মেদ চৌধুরী, যুগ্ম-সম্পাদক হাসনাত এ চৌধুরীর নাম ঘোষণা করা হয়।

জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল বার্তাটোয়েন্টিফোর.কমকে কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :