বাগেরহাটের মংলায় এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
বাগেরহাটের মংলায় এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

বাগেরহাটের মংলায় এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

  • Font increase
  • Font Decrease

অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় বাগেরহাটের মংলায় এক্সিম ব্যাংকের ১২৬তম শাখা উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৭ নভেম্বর) মংলা রোডে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে শাখাটি উদ্বোধন করেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন ।

প্রধান অতিথির বক্তব্যে তালুকদার আব্দুল খালেক বলেন, অর্থনৈতিক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে মংলায় এখন বিমানবন্দর নির্মাণসহ বিভিন্নমুখী কার্যক্রম শুরু হয়েছে, তাই এ অঞ্চলে এখন ব্যাংকিং কার্যক্রমের প্রসার অপরিহার্য। এরকম সময়ে মংলায় এক্সিম ব্যাংকের মত একটি স্বনামধন্য ব্যাংকের শাখা স্থাপন করা সঠিক সময়ের সঠিক সিদ্ধান্ত বলে তিনি মন্তব্য করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া অর্থনীতিকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে ব্যাংকের ব্যবসা বাণিজ্য প্রসারে ব্যাংকের বহুমূখী বিনিয়োগ প্রকল্পের কথা উল্লেখ করেন।

একই সাথে তিনি সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তাদের প্রতি আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন :