সরকার খালেদা জিয়ার মুক্তি চায় না: মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও
নিজের বাড়িতে মির্জা ফখরুল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

নিজের বাড়িতে মির্জা ফখরুল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, এ সরকার চায় না যে খালেদা জিয়া জেল থেকে বের হন। কৌশলে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) সকালে ঠাকুরগাঁওয়ের কালীবাড়ি এলাকায় নিজের বাড়িতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমনই অভিযোগ করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, যে মামলায় খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে, তা সাজানো একটি মামলা। এ মামলায় খালেদা জিয়ার জামিন পাওয়ার যে আইনগত অধিকার রয়েছে, সেটা থেকেও তাকে বঞ্চিত করা হয়েছে।

খালেদা জিয়া একজন জনপ্রিয় নেতা। এ সরকার তাকে আটকে রেখে ভুল করছে। যদি তিনি জেল থেকে বেরিয়ে আসতেন, তাহলে বর্তমানে দেশে যে সংকট রয়েছে, তা কেটে যেত। সরকার যদি খালেদা জিয়ার সঙ্গে আলাপ-আলোচনা শুরু করে, তাহলে এ সংকট থেকে দেশ ও জাতিকে মুক্ত করা যাবে, যোগ করেন ফখরুল।

তিনি আরো বলেন, এ সরকার গণতান্ত্রিক ব্যবস্থা ভেঙ্গে দিয়ে অভিনব পদ্ধতিতে ছদ্মবেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। ফলে রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো ভেঙ্গে পড়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সহ-সভাপতি নূরে সাহাদাত স্বজনসহ জেলা বিএনপির নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

 

 

 

 

আপনার মতামত লিখুন :