‘সরকারের প্রতিটি উন্নয়ন আজ দৃশ্যমান’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও
দুদক (প্রতিরোধ) মহাপরিচালক সারোয়ার মাহমুদ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

দুদক (প্রতিরোধ) মহাপরিচালক সারোয়ার মাহমুদ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

দুর্নীতি দমন কমিশন (দুদক)-এর (প্রতিরোধ) মহাপরিচালক সারোয়ার মাহমুদ বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে অনেক উন্নয়ন হয়েছে। সরকারের প্রতিটি উন্নয়ন আজ দৃশ্যমান।

শনিবার (২৩ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ উপজেলায় ‘পীরগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের’ ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হাসপাতাল চত্বরে আলোচনা সভাটির আয়োজন করা হয়।

পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন সারোয়ার মাহমুদ

সারোয়ার মাহমুদ বলেন, এই সরকারের আমলে অনেক গুরুত্বপূর্ণ অবকাঠামো তৈরি হয়েছে। যার সুবিধা পাচ্ছেন সাধারণ জনগণ। আজকে দেশে দারিদ্রের সংখ্যা কমে গেছে।

তিনি বলেন, আমাদেরকে আরো সামনের দিকে এগিয়ে যেতে হবে। এজন্য আমাদের সকলকে এক হয়ে থাকতে হবে। স্বচ্ছতার সঙ্গে কাজ করতে হবে। সম্পদের পাহাড় না গড়ে, সন্তানকে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তোলার চেষ্টা করতে হবে।

পীরগঞ্জ ডায়াবেটিস সমিতির সভাপতি হাফিজ উদ্দিন আহম্মদের সভাপতিত্বে সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বদরে মুনির ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার পীরগঞ্জ তৌহিদ দৌলা লুপম, রানীশংকৈল ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন সারোয়ার মাহমুদ।

আপনার মতামত লিখুন :