ঝালকাঠী জেলা আ. লীগের সভাপতি শাহ আলম, সম্পাদক পনির 

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বরিশাল
সরদার মো. শাহ আলম ও  অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির/ ছবি: সংগৃহীত

সরদার মো. শাহ আলম ও অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির/ ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ঝালকাঠী জেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে পুনরায় সভাপতি সরদার মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরের নাম ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে তাদের নাম ঘোষণা হয়।

এর আগে দুপুর সাড়ে ১২টায় শহরের শিশুপার্কের মুক্ত মঞ্চে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

ঝালকাঠী জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য গোলাম রাব্বানী চিনু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১৬ সালের ৬ জানুয়ারি । ওই সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সরদার মো. শাহ আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির নির্বাচিত হয়েছিলেন।

আপনার মতামত লিখুন :