নরসিংদীতে চোরাই মোটরসাইকেলসহ ৩ চোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নরসিংদী
মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য, ছবি: বার্তা২৪.কম

মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নরসিংদীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছে থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নরসিংদী পৌর শহর তরুয়া এলাকার ইয়াকুব আলীর ছেলে সোহেল (৩৩), নবীপুর এলাকার মৃত মিজান সরকার এর ছেলে আব্দুর রহমান (৪২), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার সাতগ্রামের আয়নল হকের ছেলে জাকারিয়া(২৭)।

পুলিশ সূত্রে জানা যায়, ৩০ নভেম্বর রাতে নরসিংদী পৌর শহর বিলাসদী এলাকার মাহমুদের বাসার তালা ভেঙে মোটরসাইকেল চুরি করে চোর চক্র। এই ঘটনায় মাহমুদ নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তাপস কান্তি রায় তার সঙ্গীয় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেন।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক রূপণ কুমার সরকার জানান, চোরচক্র দীর্ঘদিন ধরে নরসিংদী জেলাসহ আশপাশ জেলায় মোটরসাইকেল চুরি করে আসছিলো। আসামিরা সংঘবদ্ধ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্র। নরসিংদী মডেল থানায় মামলায় ৪৫৭/৩৮০ ধারার মামলায় আসামিদেরকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া আসামি সোহেলের বিরুদ্ধে ২টি চুরি মামলা, ২টি ডাকাতি মামলা, আসামি আব্দুর রহমান এর বিরুদ্ধে ৪টি চুরি মামলা, ১টি দস্যুতা, ১টি মাদক মামলা রয়েছে। এবং আসামী জাকারিয়ার বিরুদ্ধে ১টি মাদক মামলা, ১টি চুরি মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন :