সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নারীসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে কাজ করে ফায়ার সার্ভিসের সদস্যরা

দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে কাজ করে ফায়ার সার্ভিসের সদস্যরা

  • Font increase
  • Font Decrease

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতে আলী পরিবহনের একটি বাস একটি মোটরসাইকেলকে সাইড নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় ওই মোটরসাইকেলটিও বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী এবং মোটরসাইকেলে থাকা নারী নিহত হন। নিহত নারী গাইবান্ধা থেকে তার ভাই আব্দুল মমিনের সঙ্গে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। দুর্ঘটনায় মমিনের একটি পা কেটে গেছে। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দু’জনের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

তিনি আরও জানান, এ দুর্ঘটনায় আহত ২০ যাত্রীর মধ্যে ১৯ জনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :