সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ এক নারী

সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ এক নারী

  • Font increase
  • Font Decrease

সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডারের পাইপ থেকে রান্না ঘরে আগুন লেগে দগ্ধ ছয়জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ছাইদুল ইসলাম (৩৮) নামের একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ছাইদুল সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের দুখিয়াবাড়ী গ্রামের ছানোয়ার মুন্সীর ছেলে।

সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নবীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার রাত ৩টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ছাইদুলের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ঢাকা থেকে সিরাজগঞ্জে আনা হচ্ছে।

এর আগে গত রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতে দুখিয়াবাড়ি গ্রামের ছানোয়ার মুন্সির বাড়িতে গ্যাস সিলিন্ডারের পাইপ থেকে রান্না ঘরে আগুন লেগে নারী-শিশুসহ একই পরিবারের ছয়জন দগ্ধ হন। দগ্ধদের মধ্যে ছাইদুল ও মেহেদী হাসানকে (১০) গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পর মারা যান তিনি।

এছাড়া দুখিয়াবাড়ী গ্রামের ছানোয়ার মুন্সি (৬০), তার স্ত্রী নিলুফার খাতুন লিলি (৫৫), ছাইদুল ইসলামের স্ত্রী নাজিরা খাতুন (৩৫) ও তার দেড় বছরের মেয়ে সুমাইয়া খাতুন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি রয়েছেন।

আরও পড়ুন: সিরাজগঞ্জে আগুনে একই পরিবারের ছয়জন দগ্ধ

আপনার মতামত লিখুন :