সম্পাদক মো. নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বার্তা২৪ ও জিটিভি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
সম্পাদক মো. নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়নের পুরস্কার গ্রহণ করছেন বিজয়ীরা, ছবি: বার্তা২৪.কম

সম্পাদক মো. নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়নের পুরস্কার গ্রহণ করছেন বিজয়ীরা, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কক্সবাজারের খ্যাতিমান সাংবাদিক, দৈনিক কক্সবাজার পত্রিকার সম্পাদক মো. নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় একাত্তর টেলিভিশনের কামরুল ইসলাম মিন্টু-ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের তৌফিকুল ইসলাম লিপু জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে জিটিভির ওমর ফারুক হিরু ও বার্তা ২৪.কমের মুহিববুল্লাহ মুহিব।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে প্রেসক্লাব মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সহযোগিতায় টুর্নামেন্টের আয়োজন করে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

এতে আরও উপস্থিত ছিলেন, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য মুজিবুল ইসলাম, এডভোকেট আয়াছুর রহমান, ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজিবুল ইসলাম।

খেলায় দু’টি গ্রুপে মোট ৩২ জন খেলোয়ার অংশ নেয়। গ্রুপ ৫২ ও গ্রুপ ৭১। গ্রুপ ৫২ চ্যাম্পিয়ন হয় আয়ুবুল ইসলাম ও মাহবুবুর রহমান। গ্রুপ ৭১ এ চ্যাম্পিয়ন হয় ওমর ফারুক হিরু ও মুহিববুল্লাহ মুহিব। পরে খেলোয়াড় ও আয়োজক কমিটির হাতে বিভিন্ন পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক।

আপনার মতামত লিখুন :