দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: চিফ হুইপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর
অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন চিফ হুইপ/ ছবি: বার্তা২৪.কম

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন চিফ হুইপ/ ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রাকে কোনোভাবেই বাধাগ্রস্ত হতে দেওয়া যাবে না।

তিনি বলেন, দেশকে পিছিয়ে দিতে ও দেশের স্বার্থকে হত্যার জন্য পঁচাত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়। তবে এখন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশ এখন ঘুরে দাঁড়িয়েছে।

সোমবার (৯ মার্চ) দুপুরে মাদারীপুরের শিবচরে সরকারী বরহামগঞ্জ কলেজে নবীনবরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

নূর-ই-আলম চৌধুরী লিটন বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে আমরা ঘুরে দাঁড়াতে পারতাম না।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এই সরকারের আমলে শিক্ষাক্ষে‌ত্রে ব্যাপক উন্নয়ন হয়ে‌ছে। আওয়ামী লীগ ক্ষমতার আসার পর বিদ্যালয়গুলোতে নতুন ভবন নির্মাণ, শিক্ষকদের বেতন-ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হয়েছে।

তিনি আরো বলেন, শিবচরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান করা হচ্ছে। ইতোমধ্যেই রেজাউল করিম তালুকদার টেকনিক্যাল ইনস্টিটিউটের কাজ শেষ হয়েছে। শেখ হাসিনা টেক্সটাইল ইনস্টিটিউট, নার্সিং ইনস্টিটিউট ও শিবচরে জজদের ট্রেনিংয়ের জন্য একাডেমি হচ্ছে।

কলেজের অধ্যক্ষ মোহাম্মদ সোহরাওয়ার্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়া মীলীগ সভাপতি আব্দুল লতিফ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :