নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় হতাহতদের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
নীলফামারীতে সড়ক দুর্ঘটনা/ছবি: বার্তা২৪.কম

নীলফামারীতে সড়ক দুর্ঘটনা/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নীলফামারীর ডোমার উপজেলায় নববধূ নিয়ে বাড়ি ফেরার পথে বরযাত্রীবাহী মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই বরযাত্রীর পরিচয় মিলেছে।

তারা হলেন, ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী লালার খামার এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী রুনা বেগম (৪০) এবং একই এলাকার পানিয়াল ইসলামের স্ত্রী সখিনা বেগম (৫৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার তিস্তার হাট এলাকায় বিয়ে শেষে নববধূ নিয়ে ডোমারে বাড়ির উদ্দেশ্যে ফিরছিল বর গোলাম রব্বানী। রাত দশটার দিকে পাগলা বাজার আমতলী এলাকায় একটি ট্রাক্টরের বরযাত্রীর গাড়ি বহরের প্রথম গাড়িটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে পাশ্ববর্তী খাদে পড়ে ঘটনাস্থলেই মারা যান রুনা বেগম। এ ঘটনায় ছয়জন আহত হয়েছেন। পুলিশ ও এলাকাবাসী তাদের উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতরা হলেন, একই এলাকার আফিজারের স্ত্রী হামিদা বেগম (৪০), রুহুল আমিনের স্ত্রী লতিফা বেগম (৩০), জয়িতা আক্তার (১৪), জান্নাত আক্তার (১২), ওমর ফারুক (৩৫), মাইক্রো চালক আব্দুল মজিদ (৩০)। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার সময় মারা যান সখিনা বেগম।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বার্তা২৪.কমকে জানান, 'রাতেই অভিযান চালিয়ে দেবীগঞ্জ উপজেলার মৌমারী এলাকা থেকে ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়। তবে চালক এখনও পালিয়ে।

আরও পড়ুন: বরযাত্রীসহ মাইক্রোবাস-ট্রাক্টরের সংঘর্ষে নিহত ২

আপনার মতামত লিখুন :