পঞ্চগড়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পঞ্চগড়
পঞ্চগড় সদর থানা

পঞ্চগড় সদর থানা

  • Font increase
  • Font Decrease

পঞ্চগড় সদর উপজেলায় শেফালী খাতুন (৩০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় নিহত গৃহবধূর স্বামী আলমগীর হোসেনকে (৩৫) আটক করেছে পুলিশ।

সোমবার (১৬ মার্চ) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের প্রধানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত শেফালী খাতুন সদর উপজেলার অমখানা ইউনিয়নের মৃত আব্দুল হামিদের মেয়ে এবং আটক আলমগীর হোসেন সদর উপজেলা প্রধানপাড়া এলাকার আব্দুল আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোরে গৃহবধূ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে এমন খবর এলাকাসহ আত্মীয়-স্বজনদের মধ্যে ছড়িয়ে পড়ে। অন্যদিকে নিহত গৃহবধূর মরদেহ দাফনের জন্য সময় ও কবর খোঁড়াও শেষ হয়। দুপুরে মরদেহের গোসল করানোর সময় গলায় দাগ দেখতে পেলে গৃহবধূর স্বজনদের কাছে বিষয়টি সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দিলে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার স্বামী আলমগীরকে আটক করে। জিজ্ঞাসাবাদে আলমগীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করে। পরে পুলিশ মরদেহ উদ্ধার ও আলমগীরকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর থানার উপ-পরিদর্শক মঞ্জুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূ মৃত্যুর বিষয়টি স্বাভাবিকভাবে চালিয়ে দিতে চেয়েছিল তার স্বামীর বাড়ির লোকজন। পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার ও তার স্বামী আলমগীরকে আটক করলে সে হত্যার বিষয়টি স্বীকার করে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে এবং মরদেহের ময়নাতদন্তের জন্য আগামীকাল সকালে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :