করোনা শনাক্ত করতে গিয়ে মিলল ভারতীয় অবৈধ পণ্য!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা
করোনা শনাক্ত করতে গিয়ে মিলল ভারতীয় অবৈধ পণ্য!

করোনা শনাক্ত করতে গিয়ে মিলল ভারতীয় অবৈধ পণ্য!

  • Font increase
  • Font Decrease

ভারত থেকে আসা পণ্যবাহী ট্রেনের চালক ও পরিচালকের শরীরে করোনা চেকআপ করতে গিয়ে মিলেছে শুল্ক ফাঁকি দিয়ে নিয়ে আসা বিপুল পরিমাণ সিগারেট ও মোবাইল ফোন সেট।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তের আই সি পি ক্যাম্পের বিজিবি অভিযান চালিয়ে অবৈধ এসব ভারতীয় মালামাল উদ্ধার করে।

বিজিবি জানায়, মঙ্গলবার দর্শনা সীমান্ত দিয়ে ভারত থেকে পণ্যবাহী একটি ট্রেন বাংলাদেশে প্রবেশ করে। এ সময় বাংলাদেশ সীমান্তের দর্শনা চেকপোস্টে স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিমের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মর্তজুা আহসানের নেতৃত্বে ৩ সদস্যর মেডিকের টিম ট্রেনটির চালক ও পরিচালকের শরীরে করোনা শনাক্তে স্বাস্থ্য পরীক্ষার কাজ শুরু করেন।

দর্শনা আইসিপি বিজিবি ক্যাম্পের কমান্ডার জহির উদ্দীন জানান, ট্রেনটির চালক ও পরিচালকের স্বাস্থ্য পরীক্ষার সময় আমাদের ডগ স্কোয়াডের সদস্যরা চিৎকার শুরু করে। এতে বিজিবির সন্দেহ হলে তারা পণ্যবাহী ট্রেনটিতে তল্লাশি শুরু করেন। এক পর্যায়ে ডগ স্কোয়াডের সদস্যরা ট্রেনের একটি বগির নিচে চাকার উপরে বিশেষভাবে রাখা শুল্ক ফাঁকি দিয়ে অবৈবভাবে নিয়ে আসা ১০৮ কার্টুন ভারতীয় সিগারেট ও ১০টি ভারতীয় স্মার্টফোন দেখিয়ে দেয়। পরে জব্দকৃত ভারতীয় পণ্যগুলো বিজিবির সদর দপ্তরে পাঠানো হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেঃ কর্নেল খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :