প্রাণহীন শিবচর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর
শিবচর বাজার

শিবচর বাজার

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঠেকাতে মাদারীপুরের শিবচর উপজেলায় ওষুধ, কাঁচামাল, মুদি দোকান বাদে সব দোকানপাট ও গণপরিবহন বন্ধ রাখা হয়েছে।

শুক্রবার (২০ মার্চ) রাত ৯টা থেকে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়ানোর জন্য এই আদেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আসাদুজ্জামান।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সম্প্রতি করোনা ঝুঁকিতে শিবচরকে সর্বাধিক ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয়। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার বিকেলে করোনা প্রতিরোধে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দোকান ছাড়া অন্য সব দোকানপাট বন্ধ রাখার ঘোষণা দেন মাদারীপুরের জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম ।

শনিবার (২১ মার্চ) সকাল থেকে শিবচর পৌর বাজারে মানুষের উপস্থিতি একেবারেই ছিলো না। শুধুমাত্র নিত্য প্রয়োজনীয় দোকান, ফার্মেসি খোলা রয়েছে। এদিকে দূরপাল্লার গণপরিবহনগুলো বন্ধ রয়েছে। অন্যদিকে সকল ধরনের দোকানপাট বন্ধ থাকায় অনেকে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, যেহেতু শিবচর করোনা ঝুঁকিতে রয়েছে তাই শুক্রবার (২০ মার্চ) রাত ৯টা থেকে আমরা অনির্দিষ্টকালের জন্য ২৪ ঘণ্টা সবধরনের ব্যবসা প্রতিষ্ঠান (ওষুধ ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছাড়া) বন্ধ ঘোষণা করছি।

আপনার মতামত লিখুন :