লক্ষ্মীপুরে চিকিৎসকরা পেলেন সুরক্ষা পোশাক



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর
জেলা সিভিল সার্জন কার্যালয়ে চিকিৎসকরে জন্য পিপিই হস্তান্তর করা হয়

জেলা সিভিল সার্জন কার্যালয়ে চিকিৎসকরে জন্য পিপিই হস্তান্তর করা হয়

  • Font increase
  • Font Decrease

লক্ষ্মীপুরে করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে ১০০ জন চিকিৎসকের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামালের ব্যক্তিগত উদ্যোগে এসব সুরক্ষা পোশাক দেওয়া হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের এক জরুরি সভায় এমপির প্রতিনিধি বায়েজিদ ভূঁইয়া পোশাকগুলো হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক রত্ন দ্বীপ পাল প্রমুখ।

সিভিল সার্জন আবদুল গাফ্ফার বলেন, ‘করোনায় আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পিপিই প্রয়োজন ছিল। এমপি শাহজাহান কামালের পক্ষ থেকে ১০০টি পিপিই পেয়েছি। চিকিৎসকরাও রোগীদের সেবায় সার্বক্ষণিক কাজ করবে।’

উল্লেখ্য, লক্ষ্মীপুরে ৩ হাজার ৮৫১ জন বিদেশে ফেরত রয়েছেন। এখনো পর্যন্ত এ জেলায় ৮০২ জন সঙ্গরোধে আছেন। এছাড়া একজনকে সন্দেহভাজন সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা দেওয়া হচ্ছে। সঙ্গরোধের নিয়ম না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটজনকে জরিমানা করা হয়েছে। সঙ্গরোধ নিশ্চিতের জন্য প্রবাসীর বাড়িতে লাল পতাকা ঝুলানোসহ প্রশাসনের কার্যক্রম অব্যাহত রয়েছে।