করোনা: সচেতনতামূলক উপকরণ বিতরণ করলেন সংবাদকর্মীরা

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ)
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ময়মনসিংহের নান্দাইলে মুক্তিযোদ্ধা ও হত-দরিদ্র ব্যক্তিদের মাঝে মাস্ক, সাবান, হ্যান্ডওয়াশ বিতরণ করেছন স্থানীয় সংবাদকর্মীরা।

শুক্রবার (২৭ মার্চ) দিনব্যাপী নান্দাইল উপজেলা শহরে এসব উপকরণ বিতরণ করা হয়। এসময় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করা হয়।

এর আগে বৃহস্পতিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নান্দাইল ডিজিটাল উদ্যোগে পাঁচ শতাধিক মানুষের মাঝে করোনা প্রতিরোধ উপকরণ বিতরণরে জন্য দুইদিনব্যাপী কর্মসূচি হাতে নেয়া হয়।

এসব উপকরণ বিতরণে সহায়তা করেছেন মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট।

এ বিষয়ে নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম ভুঁইয়া বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আমরা দুইদিনব্যাপী ঘুরে ঘুরে মুক্তিযোদ্ধা ও হত-দরিদ্রদের মাঝে বিনামূল্যে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি। জনসচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করেছি। এভাবে আমরা সবাই যদি সচেতন হয়ে সহযোগিতার উদ্যোগ নেই তাহলে সরকারের পক্ষে করোনা মোকাবিলা অনেক সহজ হয়ে যাবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভূঁইয়া, সহ সভাপতি মোহাম্মদ আমিনুল হক বুলবুল, যুগ্ম সম্পাদক মো. বিল্লাল হোসেন, কোষাধ্যক্ষ রিপন চন্দ্র বর্মণ, দপ্তর, প্রচার ও প্রকাশনা মো. জহিরুল ইসলামসহ গোলাম মোস্তফা, মো. আমিনুল ইসলাম আশিক প্রমুখ।

আপনার মতামত লিখুন :