লিচু বাগান থেকে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
সৈয়দপুর থানা পুলিশ, ছবি: সংগৃহীত

সৈয়দপুর থানা পুলিশ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নীলফামারীর সৈয়দপুরে অনার্স পড়ুয়া এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সৈয়দপুর থানা পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) সকালে বোতলাগাড়ী ইউনিয়নের হুলিয়াপাড়া নদীর পাড়ে লিচু বাগানের লিচু গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত ওই কলেজ ছাত্রের নাম বিধান চন্দ্র রায় (২৪)। তিনি বোতলাগাড়ী ইউনিয়নের প্রফুল্ল চন্দ্র রায়ের ছেলে। বিধান সৈয়দপুর কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

বিধানের আত্মীয়স্বজনেরা জানান, বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি বিধান। সারারাত খোঁজাখুঁজির পর সকালে গ্রামবাসী বিধানের মরদেহ শান্তিপাড়া ও হুগলিপাড়ার মাঝামাঝি স্থানে নদীর পাড়ে লিচু গাছে পা বাঁধা অবস্থায় ঝুলন্ত দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ থানায় নিয়ে যায়।

এলাকাবাসী ও আত্মীয়স্বজনেরা জানান, একই ইউনিয়নের পাশাপাশি দুই পরিবারের দীর্ঘ সময়ের শত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে।

নিহতের মামা অনিমেষ চন্দ্র রায় জানান, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহ ঝুলন্ত থাকলেও পা দুটি শক্ত করে বাঁধা ছিল এবং শরীরের নিচের দিকে আঘাতের দাগ ছিল।'

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসনাত খান বার্তা২৪.কমকে বলেন, 'আমরা মরদেহ উদ্ধার করে সুরতাহল ও ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। নিহতের পরিবার লিখিত অভিযোগ করবে বলে জানতে পেরেছি। লিখিত অভিযোগ পেলেই মামলা গ্রহণ করব।'

আপনার মতামত লিখুন :