বাড়িতে সঙ্গরোধ নিশ্চিতে ব্রাহ্মণবাড়িয়ায় কাজ করছেন সেনাবাহিনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
বাড়িতে সঙ্গরোধ নিশ্চিতে ব্রাহ্মণবাড়িয়ায় কাজ করছেন সেনাবাহিনী

বাড়িতে সঙ্গরোধ নিশ্চিতে ব্রাহ্মণবাড়িয়ায় কাজ করছেন সেনাবাহিনী

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ম মেনে ১৪ দিন বাড়িতে সঙ্গরোধে থাকা বিদেশ ফেরতদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা। একই সঙ্গে করোনা সম্পর্কে সবাইকে সচেতন করছেন তারা।

রোববার (২৯ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের বিভিন্ন স্থানে বিদেশ ফেরতদের বাড়িতে পরিদর্শন করেন তারা। যারা মানছেন না তাদের বাড়িতে সঙ্গরোধে থাকার পরামর্শ দেন কুমিল্লা সেনানিবাসের ৬ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর মো. মাহফুজ আলম ও তার সদস্যরা।

মেজর মো. মাহফুজ আলম সাংবাদিকদের বলেন, ‘গত ২৬ মার্চ থেকে আমরা মাঠ পর্যায়ে কাজ শুরু করেছি। আমরা চেষ্টা করছি বাড়ি বাড়ি গিয়ে জনসাধারণের মাঝে সচেতনতা তৈরি করার। বাড়িতে সঙ্গরোধে থাকলে করোনা সংক্রমণ থেকে প্রতিরোধ সম্ভব।’

বিদেশ ফেরতদের বাড়ি বাড়ি যাচ্ছেন সেনা সদস্যরা

এ সময় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এ. বিএম মশিউজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ মো. শরীফ ও পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর রেজাউল করিম উপস্থিত ছিলেন।

এদিকে, বেলা ১১টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে শহরের সদর হাসপাতাল সড়কে জীবাণুনাশক ছিটিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা। এ সময় জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :