এমপির উদ্যোগে ৫০০ দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে, ছবি: সংগৃহীত

দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া ৫০০ দুস্থ ও অসহায় মানুষের মাঝে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রোববার (২৯ মার্চ) বেলা ১১ টায় বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এই ত্রাণ বিতরণ করা হয়। এ সময় প্রত্যেকের হাতে ১০ কেজি চাল, দুই কেজি আলু ও এক কেজি করে ডাল তুলে দেওয়া হয়।

নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এহসানুল হাকিম সাধন, নবাবপুর ইউপি চেয়ারম্যান মো. আবুল হোসেন আলী, নবাবপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক আজিজ ইকবাল, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন খান প্রমুখ।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম বার্তা২৪.কমকে বলেন, করোনাভাইরাসের কারণে দেশের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। দেশের কোনো মানুষ যাতে না খেয়ে থাকে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমার ব্যক্তিগত অর্থায়নে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে আমার নির্বাচনী এলাকার তিনটি উপজেলার সব কয়টি ইউনিয়নেই ত্রাণ বিতরণ কার্যক্রম চালু থাকবে।

আপনার মতামত লিখুন :