নীলফামারীতে ৩৩ বেদে পরিবার পেল ত্রাণ সামগ্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
বেদে সম্প্রদায়ের ৩৩ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বেদে সম্প্রদায়ের ৩৩ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

  • Font increase
  • Font Decrease

নাটোর থেকে এসে নীলফামারীতে অবস্থান নেয়া বেদে সম্প্রদায়ের ৩৩ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রত্যেক পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ৫০০ গ্রাম তেল এবং ১ কেজি লবণের প্যাকেট তুলে দেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

রোববার (২৯ মার্চ) বিকেলে নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের কানিয়াল খাতা গ্রামে অবস্থান নেয়া এসব বেদে পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

করোনার প্রভাবে বেদে সম্প্রদায়ের এসব মানুষ গত ৭ দিন ধরে কর্মহীন রয়েছেন। ফলে অভুক্ত রয়েছেন তারা।

বেদে সম্প্রদায়ের মিটু ইসলাম বলেন, ‘সাপ খেলা দেখিয়ে যা আয় হয় তা দিয়েই সংসার চলে। গত ৭ দিন ধরে সাপ খেলা দেখাতে না পারায় কোনো রকমে খেয়ে না খেয়ে বেঁচে আছি। আজকে চাল, ডাল পেয়ে আমাদের অনেক উপকার হলো।’

নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী জানান, সরকারের বরাদ্দ দেয়া ২শ মেট্রিক টন চাল এবং ৯ লাখ টাকার ত্রাণ সামগ্রী ইতোমধ্যে নীলফামারীর ৬ উপজেলায় বিতরণ করা হয়েছে। নিম্ন আয়ের মানুষরা যাতে এ থেকে বঞ্চিত না হয় তা আমরা নিশ্চিত করব।’

এ সময় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোত্তালেব সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মির্জা মুরাদ বেগ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সৈয়দ আবুল হায়াত, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, ইটাখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু।

আপনার মতামত লিখুন :