গোল্ডেশিয়া জুটমিল বন্ধ, ১ হাজার শ্রমিক পেলেন ২৫ কেজি করে চাল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
শ্রমিকদেরকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

শ্রমিকদেরকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস সংক্রমণ রোধে গত ১০ দিন ধরে বন্ধ রয়েছে রাজবাড়ীর গোল্ডেশিয়া জুটমিল। সংকটময় এই পরিস্থিতিতে ১ হাজার শ্রমিককে খাদ্য সহায়তা করলেন জুটমিলের ব্যবস্থাপনা পরিচালক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী।

রোববার (২৯ মার্চ) দুপুরে রাজবাড়ী জেলা শহরের কাজীবাধা এলাকায় গোল্ডেশিয়া জুটমিল প্রাঙ্গণে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ সময় প্রত্যেক শ্রমিককে ২৫ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল, ১ কেজি তেল ও ১টি করে সাবান তুলে দেয়া হয়।

খাদ্য সহায়তা পেয়ে জুট মিলের শ্রমিকরা বলেন, ‘করোনাভাইরাসের কারণে আমাদের মিল ১০ দিন ধরে বন্ধ রয়েছে। আমরা যে টাকা বেতন পাই সেটা দিয়ে মোটামুটি চলতে পারি। মিল বন্ধ ঘোষণা করায় আমরা চিন্তায় পড়ে গিয়েছিলাম। কিন্তু শ্রমিকদের কথা ভেবে মালিক আমাদের যে সহায়তা করেছেন তাতে আমরা খুবই খুশি।’

কাজী ইরাদত আলী বার্তা২৪.কমকে বলেন, ‘শ্রমিকরা এই মিলের প্রাণ। চেষ্টা করেছি রাজবাড়ীতে শ্রমিকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করার। তিলে তিলে একটি জুট মিল গড়েছি। আমি সব সময় চেষ্টা করি তাদের পাশে থাকার জন্য। শ্রমিকদের বাড়িতে থাকার অনুরোধ করেছি। পাশাপাশি পর্যায়ক্রমে সবাইকে খাদ্য সহায়তা প্রদান করছি।’

এ সময় রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাড. খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুর মতিন, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :