শিবচরে অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর
অসহায় মানুষের পাশে ছাত্রলীগ, ছবি: বার্তা২৪.কম

অসহায় মানুষের পাশে ছাত্রলীগ, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মাদারীপুর জেলার শিবচরে হোম কোয়ারেন্টাইনে থাকা, গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে শিবচর উপজেলা ছাত্রলীগ। সংগঠনটি তাদের নিজস্ব তহবিল থেকে ৩০০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী নিয়ে শিবচরের বিভিন্ন গ্রামে পৌঁছে দিচ্ছেন।

সোমবার (৩০ মার্চ) সকাল ১০টা থেকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু করে উপজেলার ঝুঁকিপূর্ণ এলাকাগুলোতে বাড়ি বাড়ি গিয়ে এ খাবার বিতরণ করা হয়।

জানা গেছে, গত ১০ দিন ধরে শিবচরের ৪টি এলাকায় প্রায় ৭৮ হাজার মানুষ নজরদারিতে রয়েছে। শিবচর পৌর বাজারসহ ঝুঁকিপূর্ণ ২টি ওয়ার্ড ও ২টি ইউনিয়নের ২ গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এসব এলাকায় পুলিশ পাহারায় রেখে মানুষের প্রবেশাধিকার সংরক্ষিত করা হয়েছে।

শিবচর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয় এসব এলাকায় বিশেষ করে উপজেলার ঘোষণাকৃত চারটি এলাকায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের ও গরিব অসহায় এমন তিনশত পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি তৈল,১ কেজি লবণ,২ কেজি আলু ও ১ টি সাবানের একটি প্যাকেজ দেওয়া হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুদ্দিন খান,শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল লতিফ মোল্ল্যা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান, মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি আকরাম খানসহ শিবচর উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

শিবচর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ হোসেন মাদবর বলেন, আমরা জনাব নুর ই আলম চৌধুরীর নির্দেশে নিজস্ব অর্থায়নে আপাতত তিনশ পরিবারে এ খাবার প্রদান করছি। পর্যায়ক্রমে এর পরিমাণ আরো বাড়বে।

আপনার মতামত লিখুন :