কুমিল্লায় গৃহপরিচারিকা ধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
কুমিল্লায় গৃহপরিচারিকা ধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

কুমিল্লায় গৃহপরিচারিকা ধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

  • Font increase
  • Font Decrease

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় চাঞ্চল্যকর গৃহপরিচারিকা ধর্ষণ মামলার প্রধান আসামি ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (৩০ মার্চ) দুপুর ১টার দিকে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

তিনি জানান, গত ২৬ মার্চ আদর্শ সদর উপজেলার বারপাড়া (পশ্চিম পাড়া) গ্রামের সফিক সর্দারের ছেলে আনিছ (২৮) তার তিন সহযোগীর সহায়তায় এক গৃহপরিচারিকাকে মারধর করে এবং জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর হতে ধর্ষক আনিছ (২৮) ও তার অন্যান্য সহযোগীরা পলাতক ছিল। বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে এবং এই ঘটনায় কুমিল্লা কোতয়ালি থানায় গত ২৭ মার্চ একটি মামলা হয়। সর্বশেষ র‌্যাব সদস্যরা সোমবার (৩০ মার্চ) ভোরে কোতয়ালি থানাধীন বলরামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামি ধর্ষক আনিছকে গ্রেফতার করে।

এর আগে গত রোববার বিকেলে র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করে মামলার অন্যতম আসামি ও ধর্ষণে সহায়তাকারী বারপাড়া (পশ্চিমপাড়া) গ্রামের হাসেম সর্দারের ছেলে জাবেদকে (৩০) তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে, তারা ঘটনার দিন সন্ধ্যায় তাদের অন্যান্য সহযোগীদের সহায়তায় প্রথমে ভিকটিমকে মারধর করে এবং তার কাছে থাকা মোবাইল ফোন কেড়ে নেয়। পরে আনিছ তার সঙ্গীদের সহযোগিতায় ভিকটিমকে কুমিল্লা কোতয়ালি থানার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামের জনৈক ইয়াছিনের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষক আনিছ এবং তার সহযোগী জাবেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে কুমিল্লা কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :