সন্ধ্যার পর বন্ধ থাকবে বালিয়াকান্দির সব দোকান

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
বালিয়াকান্দি উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভা, ছবি: বার্তা২৪.কম

বালিয়াকান্দি উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভা, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে জনসমাগম যেন না হয় সে জন্যে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সাত ইউনিয়নের সব ধরনের বাজার সন্ধ্যা ৬টা থেকে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন। তবে শুধু ওষুধের দোকান আগের নিয়মেই খোলা থাকবে।

সোমবার (৩০ মার্চ) বেলা ১১টায় বালিয়াকান্দি উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

অডিটোরিয়াম হলরুমে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, রাজবাড়ী জেলার দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. রবিউল ইসলাম, ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফিসহ সাত ইউনিয়নের চেয়ারম্যান, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকরা।

সভায় উপজেলা নির্বাহী অফিসার বলেন, কেউ যাতে কোনো ধরনের গুজব ছড়াতে না পারে, খুব প্রয়োজন ছাড়া কেউ যেন ঘর থেকে বের না হয়। কোনো চায়ের দোকান যেন খোলা না থাকে এ বিষয়ে আমাদের বিশেষ নজর রাখতে হবে।

এ সময় তিনি আরো বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে কোনো ব্যবসায়ী যেন কোনো ধরনের সিন্ডিকেট তৈরি করে কোন পণ্যের দাম না বাড়ায় সেদিকেও লক্ষ্য রাখতে হবে। প্রতিটি দোকানেই পণ্যের মূল্য তালিকা টাঙানো থাকতে হবে। যদি টাঙানো না থাকে এবং বেশি দামে পণ্য বিক্রি করা হয় তাহলে আমি কঠোর ব্যবস্থা গ্রহণ করব।

আপনার মতামত লিখুন :