আড়াইহাজারে মাস্ক সাবান বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষ, টেঁটাবিদ্ধ ৩



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিনামূল্যে সাবান ও মাস্ক বিতরণকে কেন্দ্র করে দু’গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুসহ টেঁটাবিদ্ধ হয়েছেন তিনজন।

সোমবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতরা হলেন, মাদরাসা ছাত্রী নাদিয়া (১২), ফরিদ ও আরাফাত। এদের মধ্যে নাদিয়ার অবস্থা আশঙ্কা জনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন সাবান ও মাস্ক বিতরণ করছিলেন। রাধানগর গ্রামের বর্তমান মেম্বার ইব্রাহীমকে না দিয়ে তাজী মাতবরের মাধ্যমে সাবান ও মাস্ক বিতরণ করায় ইব্রাহীম মেম্বার ও তাজী মাতবর গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের এক পর্যায়ে টেঁটাযুদ্ধ শুরু হয়। এ সময় নাদিয়া নামে এক শিশুসহ তিনজন টেঁটাবিদ্ধ হয়।

সংঘর্ষের সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, দু’পক্ষের দুজনের ঝগড়া থেকে ঘটনার সূত্রপাত ঘটে। ঝগড়ার এক পর্যায়ে টেঁটাযুদ্ধ শুরু হলে স্থানীয় জহুর আলীর মেয়ের মাথায় টেঁটাবিদ্ধ হয়। তাকে বর্তমানে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনা থেকে বাঁচতে উভয় পক্ষ নানা রকম গল্প ছড়াচ্ছে। তবে আনুষ্ঠানিকভাবে কেউই থানায় অভিযোগ দায়ের করেনি।’