রাজবাড়ীতে এমপি পুত্রের ১০ লাখ টাকার চিকিৎসা উপকরণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
চিকিৎসা সামগ্রী তুলে দেওয়া হচ্ছে, ছবি: বার্তা২৪.কম

চিকিৎসা সামগ্রী তুলে দেওয়া হচ্ছে, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস প্রতিরোধ ও চিকিৎসা সেবা অব্যাহত রাখতে এবার রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো: জিল্লুল হাকিমের ছেলে আশিক মাহমুদ মিতুল তার নিজস্ব তহবিল থেকে রাজবাড়ী সদর হাসপাতালসহ জেলার তিনটি উপজেলা পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ১০ লাখ টাকার চিকিৎসা উপকরণ বিতরণ করেছেন।

সোমবার (৩০ মার্চ) আশিক মাহমুদ মিতুলের পক্ষে স্ব স্ব উপজেলাতে উপকরণগুলো পৌঁছে দেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন এএফএম শফীউদ্দীন।

উপকরণগুলোর মধ্যে ছিল ১২ চ্যানেলের ইসিজি মেশিন, দুইটি সাকার মেশিন, নেবুলাইজার মেশিন, ৭০ পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), চার শতাধিক মাস্ক ও হ্যান্ড গ্লাভস।

চিকিৎসা উপকরণগুলো রাজবাড়ী সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিপক কুমার বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাফিন জব্বার, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আঞ্জুমারা খাতুনের হাতে তুলে দেওয়া হয়।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো.নুরুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য রাজবাড়ীর চিকিৎসকদের পর্যাপ্ত পরিমাণে পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) ও হ্যান্ড গ্লাভস ছিল না। রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিমের ছেলে এগুলো দেওয়ায় খুবই কাজে লাগবে।

এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল বার্তা২৪.কমকে বলেন, করোনাভাইরাস আজ সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশও বাদ যায়নি। এই করোনাভাইরাস থেকে নিজেদেরকে রক্ষা করে চিকিৎসকরা যাতে রোগীদের সেবা করতে পারেন সেই লক্ষে আমি চিকিৎসকদেরকে পিপিইসহ বিভিন্ন চিকিৎসা উপকরণ বিতরণ করছি। স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য হাসপাতালগুলোতে আমার পক্ষ থেকে সব সময় উপকরণ বিতরণ করা হবে।

উল্লেখ্য, রোববার (২৯ মার্চ) এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নার্সদের জন্য ৩০ পিস পিপিই বিতরণ করেন।

আপনার মতামত লিখুন :