সরাইলে দু'পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
সরাইলে দু'পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

সরাইলে দু'পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাড়ির পানি নিষ্কাশন নিয়ে দু'পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পাকশিমুল ইউনিয়নের ভূইশ্বর গ্রামের বর্তমান ইউপি সদস্য মলাই মিয়া এবং সাবেক ইউপি সদস্য নাছির উদ্দীন'র লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাকশিমুল ইউনিয়নের ভূইশ্বর গ্রামের নাছির উদ্দীনের ভাই শাহাবুদ্দিনের বাড়ির পানি যাওয়াকে কেন্দ্র করে বর্তমান মেম্বার মলাই মিয়া'র সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩৮ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ইটপাটকেল ও দেশীয় অস্ত্রের আঘাতে উভয় পক্ষের অর্ধশত লোক আহত হয়। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহদাত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার মতামত লিখুন :