কাঁধে বয়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন যুবলীগ নেতা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর
কাঁধে বয়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন যুবলীগ নেতা

কাঁধে বয়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন যুবলীগ নেতা

  • Font increase
  • Font Decrease

লক্ষ্মীপুরে করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া এক হাজার ৫০০ দিনমজুরকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বিমানমন্ত্রী একেএম শাহজাহান কামালের পক্ষ থেকে এসব বিতরণ করা হয়। আর সংসদ সদস্যের প্রতিনিধি ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজিদ ভূঁইয়া নিজে কাঁধে বয়ে দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার দিঘলী, ভাঙ্গাখাঁ, লাহারকান্দি ও লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকায় কাঁধে করে বায়েজিদ ভূঁইয়াকে খাবার বিতরণ করতে দেখা গেছে।

জানা গেছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দিনমজুররা কাজকর্ম বন্ধ করে বাড়িতে অবস্থান করছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সদর আসনের এমপি শাহজাহান কামালের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া দিনমজুরদের বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এক হাজার ৫০০ দিনমজুরের পরিবারকে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলুসহ এক সপ্তাহের খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। এসব খাবার কোনো নেতাকর্মীর হাতে না দিয়ে এমপির প্রতিনিধি বায়েজিদ নিজেই বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করছেন।

এ ব্যাপারে বায়েজিদ ভূঁইয়া বলেন, দিনমজুররা আমাদের রাজনীতিবিদদের সম্বল। সুখে-দুঃখে তাদের সঙ্গে থাকা আমাদেরও প্রয়োজন। মরণব্যাধি করোনা নিয়ে দেশের এই বিপর্যস্ত সময়ে তাদেরকে সহযোগিতায় দলমত নির্বিশেষে সবার এগিয়ে আসা উচিত। আমি নিজেই দিনমজুদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। একই সঙ্গে ঘরে থেকে নিজে এবং অন্যকে সুস্থ রাখতে সবাইকে পরামর্শও দেওয়া হচ্ছে।