শ্যামপুরে ঢাকা জেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণ বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
গরিব দুস্থদের মাঝে চাল বিতরণ করা হচ্ছে,ছবি: সংগৃহীত

গরিব দুস্থদের মাঝে চাল বিতরণ করা হচ্ছে,ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনার কারণে কর্মহীন হওয়া বিভিন্ন শ্রেণি পেশার পাঁচশত পরিবারের মাঝে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করো হয়েছে। প্রতিটি পরিবারের জন্য দশ কেজি করে চাল, পাঁচ কেজি আলু ও দুই কেজি করে মসুর ডালের বিশেষ প্যাকেট প্রদান করা হয়।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকালে শ্যামপুর বালুর মাঠে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকা- ৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।  

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত খাদ্য সামগ্রী রাজধানীর সকল অসহায় মানুষের মাঝে সুষমভাবে বণ্টন করছে ঢাকা জেলা প্রশাসন। কিন্তু করোনার কারণে রাজধানীতে কর্মহীন হওয়া সকল মানুষের কাছে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছানো প্রায় অসম্ভব। তাই  আমাদের মতো জনপ্রতিনিধিদেরকে উচিত নিজের ব্যক্তিগত পক্ষ থেকে সাধ্যমত অসহায় মানুষকে সাহায্য করা। এছাড়া সমাজের সকল বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এখনই উত্তম সময়।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শাহিদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া শাহনাজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আলী,  ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর কদমতলী থানা আওয়ামী লীগের সহ সভাপতি রুহুল আমিন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্যামপুর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মাসুদ, সাংবাদিক সুজন দে প্রমুখ।

আপনার মতামত লিখুন :