ফরিদপুরে আগুনে পুড়ে গেছে ১৮টি দোকান

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর
ফরিদপুরে আগুনে পুড়ে গেছে ১৮টি দোকান

ফরিদপুরে আগুনে পুড়ে গেছে ১৮টি দোকান

  • Font increase
  • Font Decrease

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১৮টি দোকান। এতে প্রায় কোটি টাকার সম্পদ পুড়ে গেছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর চারটি ইউনিট দুই ঘণ্টার চেষ্টায় দুপুর ২টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সাতৈর বাজার বণিক সমিতির সভাপতি সৈয়দ সাইদুর রহমান জানায়, করোনাভাইরাসের কারণে সরকারি নির্দেশনা মোতাবেক ওই সময় বাজারের দোকানপাট বন্ধ ছিল। বেলা ১২টার দিকে হঠাৎ সাতৈর শাহী জামে মসজিদ পুরাতন মার্কেট এলাকা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরবর্তীতে ফরহাদ শেখের গ্যাস সিলিন্ডারের দোকান থেকে একাধিক গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে আগুন ভয়াবহ রূপ ধারণ করে এবং আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এতে মূহূর্তেই বিভিন্ন পণ্যের ১৮টি দোকান পুড়ে যায় ।

খবর পেয়ে বোয়ালমারী, সালথা, মধুখালী ও মাগুরার মোহাম্মদপুর দমকল বাহিনীর চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাতৈর বাজারের ব্যবসায়ী মাহবুব আলম জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জাফর শেখ বলেন, আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা তাৎক্ষণিকভাবে চিহ্নিত করা যায়নি। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

আপনার মতামত লিখুন :