মোটরসাইকেলের ধাক্কায় আহত এসিল্যান্ড নাজিবকে ঢাকায় স্থানান্তর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর
সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান

সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান

  • Font increase
  • Font Decrease

যশোরের ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) সকাল ১০টার দিকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সিএমএইচে স্থানান্তর করা হয়।

গত ২৯ মার্চ ঝিকরগাছায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য অভিযান পরিচালনার সময় একটি বেপোরোয়া মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন এসিল্যান্ড নাজিব। মোটসাইকেলের আঘাতে তার ডান পায়ের হাড় ভেঙে যায়।

এ সময় তাকে যশোর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার (৩০ মার্চ) রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক অনাদি রঞ্জন মন্ডল বার্তা২৪.কমকে বলেন, ৩১ মার্চ দিনভর সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। এসিল্যান্ড নাজিবের পা ভাঙার সমস্যাকে আমরা ততটা গুরুতর হিসেবে দেখছি না। অপারেশন করলে এটা ঠিক হয়ে যাবে।

তিনি আরও বলেন, কিন্তু সেদিনের আঘাতে শরীরে প্যানক্রিয়াটাইটিস বা অগ্নাশয়ে প্রদাহ দেখা দিয়েছে, যা খুব ঝুঁকিপূর্ণ। প্রচণ্ড পেটে ব্যথা হচ্ছে তার। যেকোন সময় সিসিইউ বা আইসিইউ দরকার হতে পারে, তাই উন্নত চিকিৎসার জন্য এসিল্যান্ড নাজিবকে ঢাকায় স্থানান্ত করা হয়েছে।

জানা গেছে, ঘাতক মোটরসাইকেল চালক ঘটনার পর মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যান। তাকে শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

কাজী নাজিব হাসান ফরিদপুর শহরের ঝিলটুলী দক্ষিণ কালীবাড়ি এলাকার আওয়ামী লীগ নেতা কাজী গোলাম মহিউদ্দিন তসলিমের ছেলে ও শহীদ মুক্তিযোদ্ধা কাজী সালাউদ্দিনের ভাতিজা। তিনি ৩৩তম বিসিএসে চিকিৎসক হিসেবে ফরিদপুর জেনারেল হাসপাতালে কর্মজীবন শুরু করেন। পরে ৩৫তম বিসিএসে প্রশাসন ক্যাডারে যোগ দেন।

আপনার মতামত লিখুন :