গোপালগঞ্জে ৯শ’ দুস্থ পরিবারকে খাদ্য দিলেন এমপি শেখ সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গোপালগঞ্জ
এমপি শেখ সেলিমের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে জনগণের কাছে, ছবি: বার্তা২৪.কম

এমপি শেখ সেলিমের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে জনগণের কাছে, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া নয়শ’ দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) সকালে এমপি শেখ সেলিমের পক্ষে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ সাহাবুদ্দিন হিটু ও গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সকালে প্যানেল চেয়ারম্যান শেখ সাহাবুদ্দিন হিটু পক্ষে সদর উপজেলার দূর্গাপুর, কাঠি, মাঝিগাতি, কাজুলিয়া এবং রঘুনাথপুর ইউনিয়নের তিন শতাধিক কর্মহীন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে পরিবার প্রতি পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ, এক লিটার তেল এবং একটি সাবান।

এদিকে, সকালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পৌর এলাকার নিম্ন আয়ের ছয়শ’ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় পৌর মেয়র লিয়াকত আলী উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে প্রত্যেককে দুই কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ, আধা লিটার তেল এবং একটি সাবান, একটি মাস্ক ও একটি সচেতনতামূলক লিফলেট।

অন্যদিকে, কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মাহফুজুর রহমান পাঁচশ’ ভ্যানচালককে সরকারি খাদ্য সহায়তা দেন।

 

আপনার মতামত লিখুন :