সচেতনতার বার্তা পৌঁছে দিচ্ছে র‌্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা
নেত্রকোনায় সচেতনতার বার্তা পৌঁছে দিচ্ছে র‌্যাব/ছবি: সংগৃহীত

নেত্রকোনায় সচেতনতার বার্তা পৌঁছে দিচ্ছে র‌্যাব/ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস প্রতিরোধে নেত্রকোনায় সাধারণ মানুষের কাছে সচেতনতার বার্তা পৌঁছে দিচ্ছেন কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের (র‌্যাব-১৪) সদস্যরা।

তারা নেত্রকোনা জেলা শহরের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে করোনা প্রতিরোধে বৃত্ত সুরক্ষা অংকন, নির্দেশনা, সর্তকতা ও প্রচারণামূলক মহড়াসহ নানা কর্মসূচি পালন করছেন।

বুধবার (১ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথের নির্দেশনায় উপ-সহকারী পরিচালক মো. মোস্তফা কামাল ও উপ-সহকারী পরিচালক মো. শরিফুল ইসলামের সহায়তায় র‌্যাবের একটি সু-সজ্জিত দল সকাল ১০টা থেকে করোনা ভাইরাস প্রতিরোধে সর্তকতামূলক একটি মহড়া দেয়।

করোনাভাইরাস প্রতিরোধে নেত্রকোনা ডিসি অফিসের সামনে থেকে নির্দেশনা, সতর্কতা ও প্রচারণামূলক র‌্যালি শুরু করে নেত্রকোনা ব্রিজ দিয়ে মুক্তারপাড়া মাঠ হয়ে রাজুর বাজার লাজ ফার্মা ঔষধের দোকানের সামনে গিয়ে শেষ করে র‍্যাব। এ সময় র‌্যাব সদস্যরা বৃত্ত সুরক্ষা কার্যক্রমে দুই হাত দূরত্ব বজায় রেখে কিভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ও ঔষধ ক্রয় বিক্রয় করতে হয় তার দিক নির্দেশনা দেন। পাশাপাশি মাইকিং এর মাধ্যমেও জনগণের মধ্যে সচেতনতামূলক দিক নির্দেশনা দেয় র‌্যাব।

এ বিষয়ে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক চন্দন দেবনাথের সাথে কথা হলে তিনি বার্তা২৪.কম- কে বলেন, করোনাভাইরাস প্রতিরোধে র‌্যাব সাধারণ মানুষকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সচেতন করে আসছে। পরবর্তীতেও র‌্যাবের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :